কেনো ভালোবাসি
- আল শাহারিয়া ১৯-০৫-২০২৪

আমরা ভালো থাকতেই "ভালোবাসি"!
আমরা ভালোবাসি
কারণ,আমরা ভালো থাকতে ভালোবাসি!
আমরা ভালোবাসি
ভালোবাসতে হয় তাই আমরা ভালোবাসি
আমি ভালোবাসি জোনাকি
ভালোবাসি রাত,ভালোবাসি তোমাকে
ভালোবাসি তোমার মুখের ব্রণ
ভালোবাসি আমি নিজেকে।
তুমি সুন্দর তাই তোমাকে ভালোবাসি
তুমি ভালোবাসো তাই তোমাকে ভালোবাসি
ভালোবাসি ভালো থাকতে
ভালোবাসি তোমাকে ভালো রাখতে
ভালোবাসি বলে তুমি থাকো আমার কাছে
ভালোবাসি বলে ভালো লাগা মিশে থাকে আমার মাঝে!

©All rights reserved by AL Sharia.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।